জন্মদিনের উইশ করো আর জিতে নাও আকর্ষণীয় গিফট

হ্যালো বন্ধুরা, তোমার জন্মদিনে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা। যদি তোমাদের জন্মদিনে তোমার বন্ধু, বান্ধব আত্মীয় স্বজন তোমার শুভকামনা উইশ করে, আর সাথে জিতে নিতে পারে গিফট। নিশ্চয় তোমার আনন্দের শেষ থাকবে না। ঠিক এমনই প্রতিদিন গিফট জেতার সুযোগ রয়েছে আমাদের গ্রুপে। আমরাও আনন্দিত হই আমাদের গ্রুপের বেস্ট ঊইশারকে প্রতিদিন পুরস্কৃত করে । আমরা আমাদের প্রিয়জন এর জন্মদিন হোক অনেক আনন্দের । বন্ধু-পরিবার, আত্মীয় স্বজন, ফেসবুকের ফ্রেন্ডলিস্ট এর অনেক শুভাকাঙ্ক্ষীর জন্মদিন থাকেই প্রতিদিন। আপনার আনন্দ, অনুপ্রেরণা, উৎসাহ, উদ্দিপনা সব কিছু মিশিয়ে পোস্ট করুন আর জিতে নিন উপহার। জন্মদিন মানেই জীবনের একটি বছর শেষ করে নতুন বছরে পদার্পণ, জন্মদিন মানেই নতু আশার আগমন। জন্মদিন মানেই জীবনের আগমন।

কিংবদন্তি অভিনেতা, এবং বলিউডের বাদশা শাহরুখ খান আজ 56 বছর পদার্পণ করেছে । তার অভিনয়, শৈলী, ব্যক্তিত্ব এবং ডিম্পল দিয়ে তরুণ এবং বৃদ্ধ দর্শকদের মন্ত্রমুগ্ধ করে আসছেন।১৯৮৮ সালে তার যাত্রা শুরু করেছিলেন, তিনি একটি নম্র মধ্যবিত্ত পরিবার থেকে এসেছেন এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে 27 বছরেরও বেশি সময় অতিবাহিত করার পরে, তিনি তার দৃঢ় সংকল্প, কঠোর পরিশ্রম এবং প্রতিভা দিয়ে তারকাত্ব অর্জন করেন।

জয়েন হ্যাপি বার্থডে গ্রুপ:

Entertainment

2
0
Rakibul Islam Khan

Rakibul Islam Khan

writing is my passion. I like to write and expression many vision to other. Before writing I lesson many thing. My concern on welfare of human Being that have scientific explanations.

Leave a Reply

Your email address will not be published.