শুধুমাত্র টি-শার্ট ডিজাইন করে কিভাবে ইনকাম করা যায়

আসসালামুআলাইকুম। আশা করি সবাই  ভালো আছেন। 

আজ আমরা অনলাইনে একটি প্লাটফর্ম নিয়ে কথা বলবো যেখান থেকে আপনারা শুধুমাত্র টি-শার্ট ডিজাইন করে টাকা ইনকাম করতে পারবেন।

teespring.com

 টিস্প্রিং এখন এমন একটি প্রতিষ্ঠান যেখানে আপনি পন্য তৈরী এবং বিক্রি করতে পারবেন। কোন খরচ নেই, কোন ঝামেলা নেই এবং কোন ঝুকি নেই। Teespring হলো একটি বিনামূল্যের প্লাটফরম যা আপনাকে ৫০ টিরও বেশি পণ্য তৈরী এবং বিক্রি করতে দেয় অগ্রিম কোন খরচ বা ঝুঁকি ছাড়াই। টিস্প্রিং সকলের জন্য যারা নিজস্ব অনলাইন ব্যাবসা শুরু করতে চান বা উদ্যোক্তা হতে চান তাদের জন্য এটি অনেক বড় একটি সুযোগ। দুর্দান্ত পণ্য অফার করতে চান এমন নির্মাতা,তহবিল সংগ্রহের ঝামেলামুক্ত উপায় খুঁজছেন এমন একটি প্রতিষ্ঠান এটি। আপনি খুব সহজেই টি-শার্ট ডিজাইন করে এই সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

টিস্প্রিং এর লক্ষ্য 

এই অনলাইন  সাইটটির লক্ষ্য হলো যে কাউকে ক্ষমতায়ন করা, যে কোন জায়গায় তাদের ধারনাগুলিকে পণ্য, ব্রান্ড এবং ব্যবসায় পরিণত করা। এরা অনলাইন বিক্রির ঝামেলা দূর  করে। টিস্প্রিং আপনাকে পণ্য তৈরী, অনলাইন বিক্রি, অর্ডার পূরণ থেকে শুরু করে গ্রাহক পরিষেবা পর্যন্ত প্রতিটি ধাপে সাহায্য করে। টিস্প্রিং কি কি পরিষেবা দিচ্ছে তা নীচে সংক্ষেপে দেওয়া হলো। 

পণ্য তৈরি

টিস্প্রিং এর মাধ্যমে বিনামূল্যে পণ্য ডিজাইন, তৈরী এবং বিক্রি  করা যায়। আপনি কাস্টম ডিজাইন তৈরী করতে বা টিস্প্রিং এ নিজস্ব ডিজাইন  আপলোড  করতে টিস্প্রিং এর নিজস্ব সরঞ্জামগলো ব্যবহার করতে পারেন। 

বিক্রয় সরঞ্জাম 

আপনার বিক্রয় সর্বাধিক করতে স্টোর, প্রচার কোড,ক্রেতা বার্তা এবং আরো অনেক কিছু সরঞ্জাম  ব্যবহার করতে পারেন। এমনকি টিস্প্রিং এর বুস্টেড নেটওয়ার্কের মাধ্যমে  Amazon, ebay এবং এর মতো আরো শক্তিশালী মার্কেট প্লেসের মধ্যে আপনার পণ্য তালিকাভুক্ত করা সম্ভব। 

অর্ডার পূরণ 

একজন ক্রেতা যখন টিস্প্রিং এ অর্ডার দিবে তখন তারা অর্ডার পূরণ এবং শিপিং যত্নসহকারে করবেন এবং আপনার টিস্প্রিং অ্যাকাউন্টের পে আউট বিভাগে আপনার  লাভ যুক্ত হবে। 

গ্রাহক সেবা

টিস্প্রিং শিল্পে সর্বোচ্চ গ্রাহক রেটিং আছে এবং এখানে সর্বোচ্চ গ্রাহক  সেবা দেওয়া হয়। আপনি ডিজাইন তৈরী করুন  আর এখানে বিক্রির জন্য রাখুন, গ্রাহক কে নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। গ্রাহক কে সার্ভিস দেওয়ার জন্য এদের নিজস্ব লোক রয়েছে।  গ্রাহক সেবা প্রদানে টিস্প্রিং খুব ভালো। 

 বিক্রির জন্য পণ্য রাখবেন কিভাবে? 

বিক্রি  করার জন্য পণ্য রাখা টিস্প্রিং  এ খুব সহজ কাজ।  আপনি পণ্য তৈরি করুন এবং টিস্প্রিং এর পন্য লঞ্চারে যান তাহলে পণ্য বিক্রির জন্য আপলোড হয়ে যাবে। আপনি আপনার ডিজাইন প্রয়োগ করতে বা নিজস্ব ডিজাইন তেরী করতে টিস্প্রিং এর সরঞ্জাম ব্যবহার করতে পারেন। 

কিভাবে টিস্প্রিং ব্যবহার করে অর্থ উপার্জন করবেন? 

আপনি আপনার প্রতিটি পণ্যের বিক্রয় মূল্য এবং লাভ করতে পারবেন। একটি পণ্য বিক্রি হলে আপনার লাভ হবে। উদাহরন সরুপ আপনার একটি টি শার্ট এর মূল্য হলো 10$ এবং আপনার বিক্রয় মূল্য হলো 20$। আপনার যখন একটি টিশার্ট বিক্রি হবে তখন আপনার 10$ আয় হবে। অর্ডার প্রসেস হয়ে গেলে আপনার লাভ আপনার টিস্প্রিং একাউন্টের পেআউট বিভাগে যুক্ত হবে। আপনি প্রতি মাসে পণ্য প্রতি যত বেশি বিক্রি করতে পারবেন তত বেশি লাভ হবে। 

টিস্প্রিং ব্যবহার করা যায় সম্পূর্ণ বিনামূল্যে 

টিস্প্রিং ব্যবহার করার জন্য আপনাকে কোন টাকা দিতে হবে না। সমস্ত পন্য অর্ডর টু অর্ডার  করা হয় তাই এখানে কোন মূল্য বিনিয়োগ  করার প্রয়োজন নেই। আপনি যখন কোন পণ্য বিক্রি  করবেন তখন আপনি লাভ করবেন আর এভাবে আপনি সহজেই এখান থেকে টাকা উপার্জন  করতে পারবেন৷ 

টিস্প্রিং আপনার পন্য বিক্রি  করতে সাহায্য করে 

আপনি যখন টিস্প্রিং  এ কোন পণ্য রাখেন তখন গ্রাহকরা এসে এখান থেকে দেখে এবং তা ক্রয় করে এতে আপনার পণ্য বিক্রি  করতে সহায়তা হয়ে থাকে। টিস্প্রিং এর বুস্টেট নেটওয়ার্ক  আপনার বিক্রি বাড়াতে সাহায্য করে। 

পরিশেষে বলা যায় যে আপনি টিস্প্রিং  এর মাধ্যমে  কোন রকম খরচ ছাড়াই শুধুমাত্র টি-শার্ট ডিজাইন করে টাকা উপার্জন  করতে পারবেন। 

1
0
Fozia Sayda

Fozia Sayda

আসসালামুআলাইকুম, আমাদের ওয়েবসাইট এ আপনাকে স্বাগতম। আমি অনার্স তত্বীয় বর্ষের একজন ছাত্রী। আমি মনে করি একাডেমিক শিক্ষার পাশাপাশি আমাদের অনেক কিছুই শেখার আছে । আমরা আমাদের আশে পাশে থেকে অনেক বিষয়ে জানতে পারি। অবসর সময়গুলো নষ্ট না করে প্রতিনিয়ত কিছু না কিছু শিখে যুগের সাথে আমাদের তাল মিলিয়ে চলা উচিত। আমরা আমাদের ওয়েবসাইট এ আপনাদের সহজভাবে কিছু জিনিস শিখানো বা জানানোর চেষ্ঠা করছি। ধন্যবাদ সবাইকে আমাদের পাশে থাকার জন্য।

Leave a Reply

Your email address will not be published.