কিভাবে ৬০০০ টাকা দিয়ে আয় শুরু করব?

৬০০০ টাকায় আপনি ডিরেক্ট সেলিং বিজনেস করতে পারে। http://myvestige.com এখানে আপনার আউটপুট আসবে ৩ গুন নয় তারও বেশি।

আমি আপনাকে বলবো কিভাবে করবেন কাজটি:

১.আপনার দোকান পরিবির্তন করুন: ভেস্টিজে ১০০% ফ্রি একটি রেজিষ্ট্রেশন করুন। যারা পৃথিবীতে আপনার ওপেন দোকান। আপনি সারা জীবন সাবান, সোডা, তেল বাহিরের দোকান থেকে কিনছেন মাস শেষে কোনই রিটার্ন পাননি। তবে এখানে পাবেন এবং বহুগুনে পাবেন। কেন পাবেন তা বলছি।

২. প্রোডাক্ট ব্যবহার করুন: আপিনি সারা জীবন খোলা মাল খেয়ে গেলেন, টাকা দিলেন, অসুস্থ হলেন। যা খরচ গেল আপনার। আপনি এখানেও সেম কাজ করবেন উল্টো মাস শেষে কমিশন পাবেন। আর ১০০% সুস্থ থাকলেন। প্রোডাক্ট ১০০% স্যাটিস্ফেকশন গ্যারান্টি।

৩. শেয়ার করুন: বন্ধু আমি না আজ স্যান্ডেলিনা ইউজ করি নি, করেছি এশিউর নিম সাবান। যা নিম, তুলসি আর পুদিনা দিয়ে তৈরি। যাতে আমার এলার্জি উপশম হয়েছে। ৩৫০+ প্রোডাক্ট নিয়ে নিজের ঘর নিজের দোকান তৈরি করুন।

ব্যাস এটাই কপি করতে থাকুন। প্রতি মাসে আপনি ৬০০০ টাকার পন্য কিনুন। নিজে ব্যবহার করুন ও শেয়ার করুন মাত্র ৬ জন ব্যক্তির সাথে। যারা কিনা আপনাকে কপি করবে।

এই কাজের জন্য ১০ ধরনের ইনকাম।

ইনকাম গুলো জানতে দাওয়াত রইল।

3
0
Rakibul Islam Khan

Rakibul Islam Khan

writing is my passion. I like to write and expression many vision to other. Before writing I lesson many thing. My concern on welfare of human Being that have scientific explanations.

One thought on “কিভাবে ৬০০০ টাকা দিয়ে আয় শুরু করব?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *